ফরিদগঞ্জে পানিবন্দী পরিবারের মাঝে প্রেসক্লাব সভাপতির আর্থিক সহায়তা

আমান উল্লাহ খান ফারাবী
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২৪ | ১২:৩৮
আমান উল্লাহ খান ফারাবী
আপডেটঃ সেপ্টেম্বর ৭, ২০২৪ | ১২:৩৮
Link Copied!
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন স্হানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার হাজার মানুষ। প্রায় ১২ টি কেন্দ্রে ৬ শতাধিক পরিবার আশ্রয় নিছে।
ফরিদগঞ্জ উপজেলার পানিবন্দি মানুষের মাঝে ফরিদগঞ্জের বিশিষ্ট্য সাংবাদিক প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠানের ব্যাক্তিগত উদ্যোগে ৪ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালায়ে সর্বমোট ৬০টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুন্নবী নোমান, সহ সভাপতি মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীর,  যুগ্ম সাধারন সম্পাদক নারায়ন রবি দাস,  সহ অর্থ সম্পাদক রুহুল আমিন খাঁন স্বপন, তথ্য ও প্রশিক্ষন সম্পাদক বারাকাত উল্যাহ পাটওয়ারী, সমাজকল্যান সম্পাদক মোঃ জসীম উদ্দীনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
এর পূর্বে ফরিদগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ১২ টি আশ্রয় কেন্দ্রে অবস্হানরত পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস