হাজীগঞ্জ বাজার ৯ দিন বন্ধ ঘোষণা

মঞ্জুর আলম/ মজিবুর রহমান
আপডেটঃ জুন ১, ২০২০ | ১২:৫৪
মঞ্জুর আলম/ মজিবুর রহমান
আপডেটঃ জুন ১, ২০২০ | ১২:৫৪
Link Copied!

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির আয়োজিত আলোচনা সভায় করোনামুক্ত হাজীগঞ্জ রাখতে ২ জুন থেকে ১০ জুন পর্যন্ত ৯ দিন বন্ধ ঘোষণা করা হয়েছে।

আগামীকাল মঙ্গলবার সূর্যদয় থেকে ওষুধ ওষুধের দোকান ২৪ ঘন্টা ও মুদি দোকান ২ টা পর্যন্ত খোলা থাকবে। বাকী সব দোকান বন্ধ থাকবে।

এছাড়াও আগামী ৩ দিনের মধ্যে তরকারী বিক্রি শেষ করার নির্দেশ দেয়া হয়।

বিজ্ঞাপন


বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন|

অপরদিকে ব্যবসায়ীদের স্বার্থরক্ষায় বিদ্যুৎ বিল সমন্বয় করার সিন্ধান্ত, দোকান ভাড়া হ্রাস করার উদ্যোগ নেয়া হয়।

এই নির্দেশ অমান্যকারীদের প্রশাসনিক মাধ্যমে জরিমানা ও কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

বিজ্ঞাপন

সভায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল- আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, তদন্ত অফিসার ইনচার্জ আবদুর রশিদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরীসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ