মতলবে পানিতে ডুবে শিশুর প্রাণহানি

মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২০ | ৮:৩২
মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২০ | ৮:৩২
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামে আজ মঙ্গলবার দুপুরে পুকুরের পানিতে ডুবে একটি শিশু (৫) মারা গেছে। তার নাম মো. শিহাব মিয়া। শিশুটি ওই গ্রামের সুজন মিয়ার পুত্র। শিশুটির মা বিদেশে থাকেন এবং বাবা কাজ করেন খুলনায়।

সে (শিহাব) ডিঙ্গাভাঙা গ্রামেই নানার বাড়িতে থাকত। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুর একটায় বাড়ির উঠানে বল নিয়ে খেলতে খেলতে সবার অগোচরে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে যায় সে। অনেক খোঁজাখুঁজির পর ওই পুকুরের পানিতে তার ভাসমান নিস্তেজ দেহ দেখতে পান নানার পরিবারের লোকজন।

তাঁরা সেখান থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় সে। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, খবর পেয়ে তাঁর থানা-পুলিশের এসআই মো. সুমনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ মতলব উত্তরে নুরুল হুদা স্মৃতি সংসদের বিনামূল্যে চোখ অপারেশন সচিবালয়ে আটক শিক্ষার্থীদের মধ্যে ২৮ জনের মুচলেকায় মুক্তি, বাকিদের বিরুদ্ধে মামলা চট্টগ্রামে টায়ারের কারখানায় আগুন আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা