চাঁদপুরে করোনা আক্রান্ত মোট ৭৬ জন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ১৮, ২০২০ | ১১:০৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ১৮, ২০২০ | ১১:০৫
Link Copied!

চাঁদপুরে করোনা পরীক্ষার আর ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে ৪জনের রিপোর্ট ঢাকা থেকে এবং ১ জনের রিপোর্ট কুমিল্লা থেকে এসেছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৬জন। আর মৃত্যুর পর একজনের পজিটিভ রিপোর্ট এসেছে । তাই পূর্বের ৪জনসহ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫জনে।

সোমাবর চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়।

সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ বলেন, ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১০ জনের। এর মধ্যে ৪ জনের পজিটিভ, ৬জনের নেগেটিভ। আর ১জন নমুনা দিয়েছেন কুমিল্লায়। তার রিপোর্টও পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরের ২ জন, ফরিদগঞ্জের ২জন এবং শাহরাস্তির ১জন।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, ফরিদগঞ্জের আক্রান্ত ব্যাক্তি শাহ আলম পাটওয়ারী (৬৫)। তিনি গত বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পরে আজকে রিপোর্ট আসার পরে জানাগেছে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

এই পর্যন্ত চাঁদপুর জেলায় করোনা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রিপোর্ট পাঠানো হয়েছে ১১২৮জনের। রিপোর্ট এসেছে ৯৬৮ জনের। অপেক্ষমান রয়েছে ১৬০ জনের।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত হাজীগঞ্জে বালুবাহী পিকআপ ও সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত, এতিম হয়ে গেল তিন সন্তান জব্দ হওয়া হাজারো যানবাহন খোলা আকাশের নিচে, রাজস্ব হারাচ্ছে সরকার