নাওপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের ঈদ উপহার পেলেন ১০১ পরিবার

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২৫, ২০২০ | ২:৪১
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২৫, ২০২০ | ২:৪১
Link Copied!

পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে অসহায় ও কর্মহীন ১০১টি পরিবারের মাঝে ক্ষুদ্র ঈদ উপহার বিতরণ করলো নাওপুরা সমাজ কল্যান ফাউন্ডেশন ।

পূর্বের ন্যায় এইবারও “পাশে আছি পাশে থাকবো” মানবিক ও সামাজিক কল্যানে আমরা অঙ্গীকারবদ্ধ। এই স্লোগানে ‘নাওপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে শনিবার (২৫ জুলাই) সকালে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১১নং গোহট (দঃ) ইউনিয়নের নাওপুরা গ্রামে অসহায় ১০১টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছে।

উপহার সামগ্রী হচ্ছে- চাউল, পেঁয়াজ – রসুন, আদা ও মসলা সহ প্রয়োজনীয় উপাদান এবং ১০১টি পরিবারের জন্যে করোনা ভাইরাস সচেতনতায় ২টি মাস্ক ও ১টি সাবান করে প্রত্যেক পরিবারকে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এই সময় উপস্থিত ছিলেন গ্রামের সাবেক মেম্বার জনাব আব্দুল মালেক, বর্তমান মেম্বার আব্দুল মমিন, নাওপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন‘ এর উদ্যোক্তা আবুল বাসার শিমুল ও আবু ছালেহ শামীম। সদস্য মোঃ এনায়েত, সেকান্দর আলি, আল-মামুন রাজু, সাহাবদ্দিন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

শুকরান হাসপাতাল

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ মতলব উত্তরে নুরুল হুদা স্মৃতি সংসদের বিনামূল্যে চোখ অপারেশন সচিবালয়ে আটক শিক্ষার্থীদের মধ্যে ২৮ জনের মুচলেকায় মুক্তি, বাকিদের বিরুদ্ধে মামলা চট্টগ্রামে টায়ারের কারখানায় আগুন আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা