ডা. সাবরিনার অপরাধের অন্তরালে শাহরাস্তির ডা. মিলন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৪, ২০২০ | ১:৩৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৪, ২০২০ | ১:৩৭
Link Copied!

জাতীয় হৃদরোগ ইনসটিটিউট এর কার্ডিয়াক সার্জারি বিভাগের একটি ইউনিটের দায়িত্বে আছেন ডাঃ কামরুল হাসান মিলন। তার অধীনেই রেজিস্ট্রার্ড চিকিৎসক হিসেবে কাজ করতেন ডাঃ সাবরিনা আরিফ চৌধুরী। অভিযোগ রয়েছে ডাঃ মিলনের ছত্রছায়াই অনিয়মের চূড়ায় উঠেছেন ডাঃ সাবরিনা। সাবরিনা ও মিলনের কর্মকান্ড অনুসন্ধানে টানা ৩ দিন হৃদরোগ ইনসটিটিউটে অনুসন্ধান চালায় বেরসাকির টেলিভিশন সময় সংবাদ।

বিএএম’র সাধারণ সম্পাদক ডাঃ কামরুল হাসান মিলন খুবই দাপটশালী ব্যাক্তি। তিনি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার নুনিয়া গ্রামের বাসিন্দা। গণমাধ্যমে তার এই কর্মকান্ডের সংবাদ প্রকাশ হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

ওই প্রতিবেদনে বলা হয়, তাদের বিষয়ে সরাসরি হাসপাতালের কেউ মুখ খুলতে রাজি না হলেও অভিযোগ রয়েছে বিস্তর। অভিযোগ রয়েছে দিনের পর দিন কাজ না করেই নিতেন বেতন। ডাঃ মিলনের সুনজরে থাকায় অনপুস্থিত থাকলেও হাজিরা খাতায় উঠেযেত নাম।

বিজ্ঞাপন

সাবরিনা মিলনের ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি স্বামী আরিফ চৌধুরীও। এ নিয়ে হাসপাতালে ভিতরেই মিলনের সাথে বিবাধে জড়ায় জেকেজির কর্ণধার আরিফ চৌধুরী। এই ঘটনায় জিডিও হয় থানায়।

এই বিষয়ে ডাঃ সাবরিনা সময় সংবাদকে বলেন, এই ধরণের যদি কোন ঘটনা হত, তাহলে হাসপাতাল কর্তৃপক্ষইত আমার বিরুদ্ধে মামলা করতো।

অনুসন্ধানে কেঁচো খুড়তে বেরিয়ে আসে সাপ। কার্ডিয়াক সার্জারি বিভাগ প্রধানের কক্ষটি দখল করে আছে ডাঃ মিলন এবং তার নামের পাশেও লিখে রেখেছেন বিভাগীয় প্রধান। বাধ্য হয়ে বর্তমান কার্ডিয়াক বিভাগীয় প্রধান অধ্যাপক রামাপদ সরকার তার কক্ষের সামনে ছোট্ট একটি ন্যামপ্লেট লাগিয়ে কাজ করছেন।

বিজ্ঞাপন

অধ্যাপক রামাপদ সরকার বলেন, ওই সাইনবোর্ড ওই কক্ষের সামানেই লাগানো। এটি খোলা হয়নি।

এই বিষয়ে কথা বলতে রাজিন হননি ডাঃ মিলন। তিনি বলেন উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া আমি গনমাধ্যমে কোন কথা বলতে পারবো না।

এই বিষয়ে জাতীয় হৃদরোগ ইনসটিটিউট এর ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ডা. খ. সহিদ হোসেন বলেন, সাইনবোর্ডটি আমার চোখে পড়েনি। যদি লাগিয়ে থাকে আমি ব্যবস্থা নিব।

চোখের সামনে অনিয়ম থাকলেও লিখিত অভিযোগের অপেক্ষায় কোন ব্যবস্থা নেয়নি হাসপাতাল প্রশাসন। (সময় সংবাদ)

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ