চাঁদপুরে আরও ১৪ জনের করোনা শনাক্ত

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৩, ২০২০ | ১২:২৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৩, ২০২০ | ১২:২৯
Link Copied!

চাঁদপুর জেলায় নতুন করে আরও ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ১৪জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৯৯জন। এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৬৬জন। সুস্থ্য হয়েছেন ৭০২জন।

সোমবার (১৩ জুলাই) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৫৬টি। এর মধ্যে পজিটিভ রিপোর্ট ১৪টি এবং নেগেটিভ রিপোর্ট ৪২টি।

নতুন করে আক্রান্ত ১৪ জনের মধ্যে চাঁদপুর সদরে ৬জন, হাইমচরে ৪জন, মতলব উত্তরে ৩জন ও মতলব দক্ষিণে ১জন।

বিজ্ঞাপন

সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১২৯৯জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৫০৩, হাইমচরে ৯৭, মতলব উত্তরে ৮৪, মতলব দক্ষিণে ১৫০, ফরিদগঞ্জে ১৪৯, হাজীগঞ্জে ১৩০, কচুয়া ৫৪ ও শাহরাস্তি ১২৮জন।
তিনি আরো জানান, এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৬৬জন। এর মধ্যে চাঁদপুর সদরের ১৯, ফরিদগঞ্জে ৯, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৫, কচুয়া ৫, মতলব উত্তরে ৮, মতলব দক্ষিণে ৩ ও হাইমচরে ১জন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ মতলব উত্তরে নুরুল হুদা স্মৃতি সংসদের বিনামূল্যে চোখ অপারেশন সচিবালয়ে আটক শিক্ষার্থীদের মধ্যে ২৮ জনের মুচলেকায় মুক্তি, বাকিদের বিরুদ্ধে মামলা চট্টগ্রামে টায়ারের কারখানায় আগুন আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা