তিন বিয়ে করলো স্বামী, অ্যাসিড দিয়ে শরীর ঝলসে দিলো স্ত্রী

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১২, ২০২০ | ৯:১৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১২, ২০২০ | ৯:১৬
Link Copied!

নেত্রকোনার মদন উপজেলায় পর পর তিন বিয়ে করায় ব্যাংক কর্মকর্তা স্বামীকে অ্যাসিডে ঝলসে দিলেন প্রথম স্ত্রী। দগ্ধ অবস্থায় ওই স্বামীকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। বুধবার (০৮ জুলাই) রাতে উপজেলার ভাড়িভাদেরা রোডের আক্কাস মাস্টারের বাসায় এ ঘটনা ঘটে।

অ্যাসিডে দগ্ধ সুলতান মাহমুদ (৩৩) টাঙ্গাইলের মধুপুর উপজেলার মৃত আব্দুস সামাদের ছেলে। দীর্ঘদিন ধরে সোনালী ব্যাংক মদন শাখায় সিনিয়র অফিসার (ক্যাশ) পদে কর্মরত তিনি। এ ঘটনায় সুলতান মাহমুদের প্রথম স্ত্রী নাসিমা আক্তারকে আটক করে বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে নেত্রকোনা জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুলতান মাহমুদ সোনালী ব্যাংকের মদন শাখায় কর্মরত। স্ত্রী নাসিমা আক্তারকে নিয়ে মদন উপজেলার ভাড়িভাদেরা রোডের আক্কাস মাস্টারের বাসায় ভাড়া থাকেন তিনি। নাসিমার ঘরে তিন সন্তান রয়েছে সুলতান মাহমুদের। কয়েক মাস আগে ময়মনসিংহে দ্বিতীয় বিয়ে করেন সুলতান মাহমুদ। এ নিয়ে শুরু হয় পারিবারিক কলহ। এরই মধ্যে গত বৃহস্পতিবার গোপনে ময়মনসিংহে তৃতীয় বিয়ে করেন সুলতান মাহমুদ। বুধবার রাতে বাড়ি এলে এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে সুলতান মাহমুদের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সুলতান মাহমুদের ওপর অ্যাসিড নিক্ষেপ করেন স্ত্রী নাসিমা আক্তার।

এ সময় সুলতান মাহমুদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। তখন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে রাতেই নাসিমাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। বৃহস্পতিবার নাসিমাকে জেলহাজতে পাঠানো হয়।

মদন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেবাশীষ চন্দ্র দত্ত বলেন, একাধিক বিয়ে করায় স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপ করেছেন প্রথম স্ত্রী। বুধবার রাতে খবর শুনে সুলতান মাহমুদকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। রাতেই তার স্ত্রী নাসিমাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। (জাগো নিউজ)

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ