চাঁদপুরে ২২০ কেজি জেলিযুক্ত চিংড়ি জব্দ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুলাই ৮, ২০২৪ | ১০:১১
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুলাই ৮, ২০২৪ | ১০:১১
Link Copied!

চাঁদপুর শহরের বড় স্টেশন মাছঘাট এলাকা থেকে ২২০ কেজি (৫.৫ মণ) জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়েছে।

রবিবার (৭ জুলাই) সকাল ৮টা থেকে সকাল ১০টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা মৎস্য বিভাগ ও কোস্টগার্ড যৌথ অভিযান চালিয়ে এসব সিংলি জব্দ করে।

রাতে অভিযানের অংশগ্রহণকারী চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

তিনি বলেন, আজ সকাল ৮টি হতে সকাল ১০টা পর্যন্ত সদর সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর এবং বাংলাদেশ কোস্ট গার্ড এর যৌথ অভিযান পরিচালনা করে বড়স্টশন মাছঘাট হতে ২২০ কেজি জেলিযুক্ত চিংড়ি জব্দ করে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়। চিংড়ির মালিক কেউ দাবি না করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানে চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চীফ পেটি অফিসার এম. শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
আপনি কি সফল মানুষ? মিলিয়ে নিন পাঁচ বৈশিষ্ট্য হাজীগঞ্জের রান্ধুনীমুড়া হাইস্কুল মাঠে ১০,১১ও ১২নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন মালয়েশিয়ায় পালিয়ে যাওয়ার সময় বাথরুমের জানালায় আটকা বাংলাদেশি কুমিল্লায় বাসস্ট্যান্ড দখলে নিয়ে বিএনপি নেতার চাঁদাবাজি লাভের গুড় খাচ্ছেন ব্যবসায়ীরা, কবে ঘুচবে ক্রেতার অস্বস্তি? ১২৪ এজেন্সির নিবন্ধিত হজযাত্রী নেই, ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি চাঁদপুরে ইলিশ ধরায় ৩৬ জেলে আটক, ১৪ নৌকা জব্দ কচুয়া উপজেলার কৃতি সন্তান ও পদস্থ কর্মকর্তাদের সংবর্ধনা মমতাজসহ আওয়ামী লীগের ১০৯ নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দীর্ঘদিন পরে সিনেমায় গাইলেন কণ্ঠশিল্পী মনির খান’ রাজধানীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গ্যাস বিস্ফোরণে নারী-শিশুসহ একই পরিবার ৬ জন দগ্ধ শাপলা চত্বরে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা করতে হবে: চাঁদপুরে মামুনুল হক রাজারগাঁও ইউনিয়নে জামায়াতের কর্মী সম্মেলন ছিনতাইয়ের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ আটক ২ মা-ইলিশ রক্ষায় প্রয়োজন কঠোর নজরদারি ও সচেতনতা …… মোঃ রনি ঘুর্ণিঝড় ‘দানা’ মোকাবেলায় চাঁদপুরে প্রস্তুত ৪৬৪ আশ্রয়কেন্দ্র চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ