কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মতলবের জেরিন

সুমন আহমেদ
আপডেটঃ জুন ২৩, ২০২৪ | ২:০০
সুমন আহমেদ
আপডেটঃ জুন ২৩, ২০২৪ | ২:০০
Link Copied!
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত আংশিক পুর্নাঙ্গ কমিটিতে চাঁদপুর মতলব উত্তরের জোবাইদা ইসলাম জেরিন যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ১৫ই জুলাই কেন্দ্রীয় সংসদের ছাত্রদলের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন ঘোষিত ২৬০ সদস্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি প্রকাশিত হয়।
তৃণমূল রাজনীতির মাঠ থেকে উঠে আসা ছাত্রদল নেত্রী জোবাইদা ইসলাম জেরিন ১/১১’ র ছাত্র আন্দোলন, ২০১৪, ২০১৫, ২০১৮ ও ২০২০সালের সরকার বিরোধী আন্দোলন সংগ্রামী ভুমিকা রাখায় অবশেষ তিনি কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন।
ছাত্রদল নেত্রী জোবাইদা ইসলাম জেরিন বলেন, “মূল্যায়িত হওয়ায় আমি আনন্দিত সেইসাথে সংগঠনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পদপ্রাপ্তি আমার কাজের গতিকে আরো বেগবান করবে। আমি সাম্য ও মানবিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের “টেইক ব্যাক বাংলাদেশ” স্লোগানকে ধারন করে দেশের মানুষের বাক স্বাধীনতা রক্ষা ও চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কার্যকরী ভুমিকা রাখতে চাই।”
জোবাইদা ইসলাম জেরিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিণের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিএনপির সকল অঙ্গসংগঠন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ