চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৭:১৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৭:১৬
Link Copied!
চাঁদপুরে বাহারি রকমের ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে চাঁদপুর জেলা পুলিশের গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১০ জুন) বিকেলে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইনস ড্রিলসেডে গ্রীষ্মকালীন এই ফল উৎসবের আয়োজন করা হয়।
উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।
এ সময় তিনি বলেন, আমাদের জেলা পুলিশের সদস্যদের জন্যে গ্রীষ্মকালীন ফল উৎসবের আয়োজন করেছি। তারা দেশীয় ফলের স্বাদ নিতে পারবে। পাশাপাশি বিভিন্ন দেশীয় ফলের সাথে পরিচয় ও ধারণা নিতে পারবে। দেশীয় ফল আমাদের ঐতিহ্য। যেহেতু গ্রীষ্মকালীন সময়ে এধরণের ফল প্রচুর পরিমানে পাওয়া যায়।
এসপি বলেন, পুলিশ সদস্যদের সরকারি দায়িত্ব পালন করতে তাদের শরীর ফিট রাখতে হয়। আমরা তাদেরকে উৎসাহিত করি যেন শরীরকে ফিট রাখতে দেশীয় ফল খেতে পারে। মূল উদ্দেশ্য হলো-পুলিশ সদস্যরা দেশীয় ফল খেতে পারবে এবং দেশীয় ফলকে চিনতে পারবে। পরিবার পরিজনদেরও দেশীয় ফল খাওয়াতে উদ্বুদ্ধ করবে।
আম, কাঠাল, জাম, পেয়ারা, লটকন, তরমুজ, আনারস, পেঁপে, কামরাঙা, কলা, তালের শাস, আনার, জামবুরাসহ প্রায় ২৮ রকমের দেশীয় ফল নিয়ে এই উৎসবের আয়োজন করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত উৎসবে উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ