হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৪:৫৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৪:৫৮
Link Copied!
হাইমচরের নীলকমল ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী, বৃদ্ধা শাশুড়ি ও স্বামীকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।
রোববার বিকেলে নীলকমল ইউনিয়নের মাঝের চর হাওলাদার কান্দি এলাকায় এই ঘটনা ঘটে।
আহত ওই গর্ভবতী নারী এবং তার স্বামী ও শাশুড়ি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহতরা হলেন, নীলকমল ইউনিয়নের হাওলাদার কান্দি এলাকার মৃত মরন আলী খানের স্ত্রী কুলসুমা বেগম (৫০) তার গর্ভবতী পুত্রবধূর শাহিদা বেগম (১৮) এবং পুত্র মো. রবিন খান (২৩) ও জসিম খান (১৬)।
আহত গর্ভবতী নারী শাহিদা বেগমের স্বামী মো. রবিন খান জানান, প্রতিবেশি বেইল্লার পুত্র  ইদ্রিস আলী মোল্লা (৪০) আমাদের জমিতে জোরপূর্বক হাল দিচ্ছিলো। বিষয়টি দেখতে পেয়ে আমি তাকে আমাদের জমিতে হাল দিতে বাদা দেই। এতে ইদ্রিস আলী মোল্লা ক্ষিপ্ত হয়ে আমাকে গালমন্দ এবং খারাপ ব্যাবহার করে। ঘটনাটি আমি আমার মা কুলসুমা বেগমকে জানালে তিনি ইদ্রিস আলী মোল্লাকে জিজ্ঞেস করতে যান। এসময় ইদ্রিস আলী মোল্লা, তার সহযোগী নজরুল সর্দার ও তার ছেলে হাসান সর্দার, জহিরুল সর্দার ও তার ছেলে জীবন সর্দার, ইদ্রিস আলীর স্ত্রী খালেদা মিলে আমার মাকে বেদম পেটাতে থাকে। খবর পেয়ে আমার গর্ভবতী স্ত্রী শাহিদা বেগম, ছোট ভাই জমিস খান ছুটে গেলে তাদেরকেও দেশীয় অস্র দিয়ে রক্তাক্ত জখম করে।
গর্ভবতী নারী শাহিদা বেগম বলেন, অভিযুক্তরা আমার শাশুড়ির মাথা ও বুকে ধারালো অস্র দিয়ে আঘাত করে। তিনি মাটিতে লৃটিয়ে পড়লে তারা লাঠিসোটা দিয়ে পিটিয়ে আমার শাশুড়ির পা ভেঙ্গে ফেলে। আমার দেবর , জমিসের মাথায় ধারালো অস্র দিয়ো কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। আমি একজন গর্ভবতী নারী হয়েও তাদের হাত থেকে বাঁচতে পারেনি।
গুরুতর আহম কুলসুমা বেগম বলেন, অভিযুক্ত ইদ্রিস আলী মোল্লা এর আগেও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমাদের পরিবারের অনেক সদস্যকে পিটিঢে আহত করেছে। সে এলাকার ময়-মুরুব্বী কাউকেই বাদ-বিচার করে না। আমার স্বামী মারা যাওয়ার পর ইদ্রিস আলী মোল্লা এবং তার পরিবার আমাদের উপর নানান ভাবে জুলুম নির্যাতন করে আসছে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি। এই ঘটনায় আদালতে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ