জনকল্যাণে নিবেদিত প্রাণ হতে চান ৩নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী কামরুল খাঁন

মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৭:৩৪
মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৭:৩৪
Link Copied!

হাজীগঞ্জ পৌর ৩নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হতে চান কামরুল খাঁন।

কামরুল খাঁন একান্ত সাক্ষাৎকারে বলেন, নির্বাচিত হলে নিজেকে জনগণের খেদমতে উৎসর্গ করবো। শিশু কাল থেকেই ইচ্ছা সমাজ সংস্কারে নিজেকে নিবেদিত করবো। আমার স্বপ্ন ৩নং ওয়ার্ডের সর্বস্তরের এবং এলাকাবাসীর সন্তান হিসেবে যেন সেবামূলক কাজে নিজেকে নিয়োগ করতে পারি।

কাউন্সিলর প্রার্থী এই সাবেক ছাত্রনেতা পপুলার বিডিনিউজ ডটকমকে   আরো বলেন, আমাকে যদি এলাকার মানুষেরা সুখ-দুঃখের সাথী হিসেবে গ্রহণ করে তাহলে এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

বিজ্ঞাপন

তিনি বলেন, নির্বাচিত হলে প্রতিটি মহল্লায় মুরব্বি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে মাদক সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করব। এই এলাকার মানুষ যদি আমাকে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি বিশেষ করে যুবসমাজকে সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখবো।

তিনি বলেন, এই এলাকার সন্তান, এই এলাকায় আমার বেড়ে ওঠা, এই এলাকার সমস্যাগুলো আমার জানা রয়েছে। যদি মহান আল্লাহর রহমতে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হই, এই ৩নং ওয়ার্ডের জন্য যা করণীয় সবই করব। নিজের জীবনকে জনগণের খেদমতে এবং ৩নং ওয়ার্ডবাসীর উন্নয়নে উৎসর্গ করব ইনশাল্লাহ।

সবার দোয়া চেয়েছেন এই কাউন্সিলর  প্রার্থী।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের এবার হজের খুতবা অনুবাদ হবে ৫০ ভাষায় কচুয়ায় অবৈধ ড্রেজার গুঁড়িয়ে দিলেন এসিল্যান্ড  ঈদের আগে ঝাঁজ বাড়লো মসলার, কমেছে মাছ ও মুরগির দাম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে চাপ, যান চলাচলে ধীরগতি লঞ্চে নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ভিড় চাঁদপুরে তিন দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের তিন রেমিট্যান্সযোদ্ধার মৃত্যু নারী-পুরুষ সমতা সূচকে ৪০ ধাপ পেছাল বাংলাদেশ কোরবানির জন্য সঠিক পশু চেনার উপায় সৌদি আরবে হজের আনুষ্ঠানিকতা শুরু শুক্রবার সাহিত্য একাডেমির সদস্য বহাল রাখা’সহ পাঁচ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি