কচুয়া বিএনপির ৭’শ পরিবার পেলেন ঈদ উপহার

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২৩, ২০২০ | ১১:৩০
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২৩, ২০২০ | ১১:৩০
Link Copied!

চাঁদপুরের কচুয়া উপজেলায় বিএনপির ৭’শ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কচুয়া উপজেলার ২ নং পাথৈর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা শরীফ টিটুর সার্বিক তত্ত্বাবধানে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রী এর মধ্যে রয়েছে চাউল আটা পেঁয়াজ তৈল সেমাই চিনিসহ বিভিন্ন খাদ্যপণ্য।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও কচুয়া উপজেলা বিএনপির সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধান।

বিজ্ঞাপন

ওই সময় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. মোস্তফা শরীফ টিটু ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক এইচএম মনজুর আহমেদ সেলিম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ৩ নং বিতারা ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, ৯ নং কড়ইয়া ইউনিয়ন যুবদলের সভাপতি জাকির হোসেন মোল্লা, ১নং সাচার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম, ২ নং পাথৈর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোস্তফা প্রধান।

বিতরণকালে বক্তব্য রাখতে গিয়ে মঞ্জুর আহমেদ সেলিম বলেন, ইউরোপিয়ান কচুয়া জাতীয়তাবাদী ফোরাম এই ঈদ উপহার সামগ্রী বিতরণ সহযোগিতা করেছেন। তিনি আরো বলেন, করোনাকালে কচুয়া উপজেলায় প্রায় ১২ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিএনপির জন্য সরকারের ত্রাণ সামগ্রী নাই। আমরা করোনায় সচেতনতা বাড়াতে দলীয় ও সামাজিক সংগঠনের মাধ্যমে বিভিন্ন স্থানে সভা করেছি। ঐক্যবদ্ধভাবে চলতে পারলে বিএনপি নেতাকর্মীদের পাশে দাঁড়াতে পারবে। মেয়র বলেন, তিনি নিজেও ব্যক্তিগত উদ্যোগে করোনাসময়ে ৮’শ পরিবারকে পৌর এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা শরীফ টিটু বলেন, নিজের ইউনিয়ন ছাড়াও উপজেলার ইউনিয়ন ও পৌরসভায় বিএনপি নেতাকর্মীদের পাশে এই ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। বিএনপি করোনা কালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের এবং চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এর নির্দেশক্রমে কোভিড ১৯ এর কারণে বিএনপির খেটে খাওয়া দিনমজুর কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত হাজীগঞ্জে বালুবাহী পিকআপ ও সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত, এতিম হয়ে গেল তিন সন্তান জব্দ হওয়া হাজারো যানবাহন খোলা আকাশের নিচে, রাজস্ব হারাচ্ছে সরকার