হাজীগন্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে চতুর্থ দফায় বৃক্ষরোপণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৮, ২০২০ | ১২:০৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৮, ২০২০ | ১২:০৪
Link Copied!

‘মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান’- প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা এবং কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের নির্দেশনায় অংশ হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচি চলছে।
চাঁদপুরের হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বীর নেতৃত্বে চতুর্থবার বৃক্ষরোপণ করা হয়।

শনিবার হাজীগঞ্জ উপজেলা ৯ নং গন্ধর্ব্যপুর ইউনিয়নে বৃক্ষরোপণ করা হয়। পঞ্চম দফায় বৃক্ষরোপন কার্যক্রম কাকৈরতলা জনতা কলেজ ও জনন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন করা হবে বলে জানান ছাত্রলীগ নেতা মেহেদী হাছান রাব্বী।

তিনি আরো জানান, মুজিব শতবর্ষে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি-উপজেলা ও শহরে এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের