কচুয়া চৌধুরী ফাউন্ডেশনের আলী আশ্বার্দ চৌধুরী আর নেই

কচুয়া সংবাদদাতা
আপডেটঃ জুন ৮, ২০২০ | ১২:৫৭
কচুয়া সংবাদদাতা
আপডেটঃ জুন ৮, ২০২০ | ১২:৫৭
Link Copied!

চাঁদপুরের কচুয়া উপজেলার ২ নং পাথৈর ইউনিয়ন পরিষদের আতিশ্বর গ্রামের চৌধুরী পরিবারের কর্নধার মোঃ আলী আশ্বার্দ চৌধুরী না ফেরার দেশে চলে গেছেন।তিনি ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে হার্টএ্যাটাক করে মৃত্যুবরন করেন।

তিনি চৌধুরী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মৎস্যমানব-মিজান চৌধুরী র পিতা- মহরুম মোঃ আলী আশ্বার্দ চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি চৌধুরী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও আজীবন সদস্য ছিলেন। তার ৬ ছেলে ও ১ মেয়ে।

কচুয়া উপজেলার ২ নং পাথৈর ইউনিয়ন পরিষদের আতিশ্বর গ্রামের চৌধুরী বাড়িতে তিনি ১৯৪০ সালে জন্ম গ্রহণ করেছিলেন। তিনি ছিলেন একজন সাধারণ কৃষক পরিবারের সন্তান। কিন্তু তাকে বলা হতো গোল্ডেন ফাদার। কারন তার সকল ছেলেই উচ্চ শিক্ষিত এবং বাংলাদেশ সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে সরকারি চাকুরীতে কর্মরত আছেন।
আতিশ্বর চৌধুরী হাউজ এর পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

বিজ্ঞাপন

তার ছোট ছেলে লেকচারার মোঃ সফিউল আলম চৌধুরী বলেন, আমার কৃষক বাবা একজন সহজ সরল মানুষ ছিলেন। কারো সাথে তার কোন বিরোধ ছিল না। সত্যতার সাথে জীবনযাপন করেন।মহরুমের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, দোয়া ও আর্শীবাদ চেয়েছেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের