ট্রাক প্রতীকে নিবন্ধন পাওয়ায় চাঁদপুরে গণধিকার পরিষদের আলোচনা সভা ও আনন্দ মিছিল 

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২৪ | ৮:৪৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২৪ | ৮:৪৮
Link Copied!
নির্বাচন কমিশন (ইসি) গণঅধিকার পরিষদকে রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন ও ট্রাক প্রতীক দেয়ায় চাঁদপুরে আলোচনা সভা ও আনন্দ মিছিল বের করা হয়েছে। ৬ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের বিপনীবাগ পার্টি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা আলোচনা সভাস্থলে মিলিত হয়
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির উচ্চতর পরিষদের সদস্য আরিফ তালুকদার।

 

এ সময় তিনি বলেন তারুণ্য নির্ভর ছাত্র জনতার কাঙ্ক্ষিত রাজনৈতিক দল হিসেবে অবদান রাখতে গণঅধিকার পরিষদ কাজ করছে।

 

বিজ্ঞাপন

তিনি বলেন,শহীদের রক্তের বিনিময়ে নতুন স্বাধীনতা পেয়েছি আমাদের বিপ্লব কিন্তু এখনো সমাপ্ত হয়নি। আওয়ামী লীগ নানাভাবে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র রুখে দিতে আমাদের রাজপথে থাকতে হবে।
দুর্নীতিবাজদের বিচার ও দলবাজ কর্মকর্তাদের চাকরিচ্যুতি করে তাদেরকে শাস্তির আওতায় আনতে হবে।
চাঁদপুর জেলা যুব অধিকার পরিষদের সভাপতি জালাল আহমেদ শাওনের সভাপতিত্বে ও গণঅধিকার পরিষদের সংগঠক এবং চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদ সাবেক সভাপতি সামিউল প্রধানের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণঅধিকার পরিষদের গণমাধ্যম বিষয়ক সম্পাদক এনায়েত হাসিব, বাংলাদেশ যুব অধিকার পরিষদের পাঠাগার বিষয়ক সম্পাদক কাদের খান, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, মো. মাহমুদুল হাসান।
আলোচনা সভা শেষে বিকেল সাড়ে ৫টায় শহরের বিপনীবাগ থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক এইচএম শরীফ হোসেন, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি জিএম মানিক, সাধারণ সম্পাদক নূরনবী আহমেদ সহ ছাত্র, যুব, শ্রমিক ও গণঅধিকার পরিষদের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস