মতলব উত্তরে ঠেলাগাড়ীর ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

সুমন আহমেদ
আপডেটঃ জুলাই ৮, ২০২৪ | ৫:৫২
সুমন আহমেদ
আপডেটঃ জুলাই ৮, ২০২৪ | ৫:৫২
Link Copied!

মতলব উত্তর উপজেলায় ঠেলাগাড়ীর ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

 

সোমবার (৮-জুলাই) দুপুর ২.৩০ মিনিটে মেঘনা ধনাগোদা বেড়ীবাঁধের কলাকান্দা ইউনিয়নের দশানী শিকিরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

 

নিহত মো. মহিন (২৩) উপজেলার দশানী গ্রামের মো. মনজিল সরকারের ছেলে।

 

বিজ্ঞাপন

স্বজনরা জানান, মোটরসাইকেল যোগে দুপুরে বড় বোনের বাড়ীর উদ্দেশ্য রওনা হয় মহিন। পথেই দুর্ঘটনার কবলে পড়ে। সেখানেই মারা যায় মহিন।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
‘রাষ্ট্রপতির পদত্যাগ চায় জামায়াত’ আপনি কি সফল মানুষ? মিলিয়ে নিন পাঁচ বৈশিষ্ট্য হাজীগঞ্জের রান্ধুনীমুড়া হাইস্কুল মাঠে ১০,১১ও ১২নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন মালয়েশিয়ায় পালিয়ে যাওয়ার সময় বাথরুমের জানালায় আটকা বাংলাদেশি কুমিল্লায় বাসস্ট্যান্ড দখলে নিয়ে বিএনপি নেতার চাঁদাবাজি লাভের গুড় খাচ্ছেন ব্যবসায়ীরা, কবে ঘুচবে ক্রেতার অস্বস্তি? ১২৪ এজেন্সির নিবন্ধিত হজযাত্রী নেই, ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি চাঁদপুরে ইলিশ ধরায় ৩৬ জেলে আটক, ১৪ নৌকা জব্দ কচুয়া উপজেলার কৃতি সন্তান ও পদস্থ কর্মকর্তাদের সংবর্ধনা মমতাজসহ আওয়ামী লীগের ১০৯ নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দীর্ঘদিন পরে সিনেমায় গাইলেন কণ্ঠশিল্পী মনির খান’ রাজধানীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গ্যাস বিস্ফোরণে নারী-শিশুসহ একই পরিবার ৬ জন দগ্ধ শাপলা চত্বরে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা করতে হবে: চাঁদপুরে মামুনুল হক রাজারগাঁও ইউনিয়নে জামায়াতের কর্মী সম্মেলন ছিনতাইয়ের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ আটক ২ মা-ইলিশ রক্ষায় প্রয়োজন কঠোর নজরদারি ও সচেতনতা …… মোঃ রনি ঘুর্ণিঝড় ‘দানা’ মোকাবেলায় চাঁদপুরে প্রস্তুত ৪৬৪ আশ্রয়কেন্দ্র চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫