প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুলাই ৪, ২০২৪ | ৫:৫৮
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুলাই ৪, ২০২৪ | ৫:৫৮
Link Copied!

চুরি, মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মলয় কুমার শূরসহ ৩ জনকে আসামি করে ঢাকার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

অপর দুই আসামি হলেন, ডা. মো. আনিছুর রহমান ও অসিম কুমার দাস। তারা দুইজনেই প্রাণিসম্পদ অধিদপ্তরে কর্মরত।

বৃহস্পতিবার (৪ জুলাই) একই দপ্তরের চিফ সাইন্টিফিক অফিসার (পরিচালক) ডা. আজিজুল ইসলাম বাদী হয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালতে মামলার আবেদন করেন।

বিজ্ঞাপন

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগের বিষয়ে তদন্ত করে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

এদিন বাদী পক্ষে অ্যাডভোকেট মো. তানভীর আহমেদ, সাইদুর রহমান সেলিম এবং জানোকি শুনানিতে অংশগ্রহণ করেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, তিনি প্রতিদিনের ন্যায় যথানিয়মে অফিস করার জন্য গত ২৪ জুন সকাল ১১টায় প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্দেশ্যে রওনা হন।

বিজ্ঞাপন

এরপর কৃষি সম্প্রসারণ ও কেআইবির মাঝ বরাবর ২ ও ৩নং আসামি পূর্ব থেকেই দেশীয় অস্ত্র নিয়ে বাদীর গাড়ির গতিরোধ করেন। এরপর তারা বাদীকে গাড়ি থেকে নামতে বাধ্য করেন।

বাদী গাড়ি থেকে নামলে ২নং আসামি বাদীকে জড়িয়ে ধরে এবং ১নং আসামি ডা. মলয় কুমার শূর হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরেন।

৩ নং আসামি তার হাতে থাকা লোহার রড দিয়ে বাদীর পিঠে আঘাত করেন রক্তাক্ত জখম করেন।

এ সময় তিনি আসামিদের আঘাতে মাটিতে পড়ে গেলে ১ নং আসামি বাদীর পকেট থেকে নগদ ২২টি ১ হাজার টাকার নোট মোট ২২ হাজার টাকা চুরি করে নিয়ে যান।

আসামিরা বাদীকে মারধর করতে থাকলে বাদী প্রাণের ভয়ে চিৎকার দিলে আসামিরা দ্রুত চলে যান এবং যাওয়ার সময় হুমকি দেয় বিষয়টি নিয়ে মামলা-মোকদ্দমা করলে বাদীর জীবন শেষ করে দেবে।

সংশ্লিষ্ট সংবাদ:

শীর্ষ সংবাদ:
আপনি কি সফল মানুষ? মিলিয়ে নিন পাঁচ বৈশিষ্ট্য হাজীগঞ্জের রান্ধুনীমুড়া হাইস্কুল মাঠে ১০,১১ও ১২নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন মালয়েশিয়ায় পালিয়ে যাওয়ার সময় বাথরুমের জানালায় আটকা বাংলাদেশি কুমিল্লায় বাসস্ট্যান্ড দখলে নিয়ে বিএনপি নেতার চাঁদাবাজি লাভের গুড় খাচ্ছেন ব্যবসায়ীরা, কবে ঘুচবে ক্রেতার অস্বস্তি? ১২৪ এজেন্সির নিবন্ধিত হজযাত্রী নেই, ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি চাঁদপুরে ইলিশ ধরায় ৩৬ জেলে আটক, ১৪ নৌকা জব্দ কচুয়া উপজেলার কৃতি সন্তান ও পদস্থ কর্মকর্তাদের সংবর্ধনা মমতাজসহ আওয়ামী লীগের ১০৯ নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দীর্ঘদিন পরে সিনেমায় গাইলেন কণ্ঠশিল্পী মনির খান’ রাজধানীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গ্যাস বিস্ফোরণে নারী-শিশুসহ একই পরিবার ৬ জন দগ্ধ শাপলা চত্বরে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা করতে হবে: চাঁদপুরে মামুনুল হক রাজারগাঁও ইউনিয়নে জামায়াতের কর্মী সম্মেলন ছিনতাইয়ের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ আটক ২ মা-ইলিশ রক্ষায় প্রয়োজন কঠোর নজরদারি ও সচেতনতা …… মোঃ রনি ঘুর্ণিঝড় ‘দানা’ মোকাবেলায় চাঁদপুরে প্রস্তুত ৪৬৪ আশ্রয়কেন্দ্র চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ