প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুলাই ৪, ২০২৪ | ৫:৫৮
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুলাই ৪, ২০২৪ | ৫:৫৮
Link Copied!

চুরি, মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মলয় কুমার শূরসহ ৩ জনকে আসামি করে ঢাকার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

অপর দুই আসামি হলেন, ডা. মো. আনিছুর রহমান ও অসিম কুমার দাস। তারা দুইজনেই প্রাণিসম্পদ অধিদপ্তরে কর্মরত।

বৃহস্পতিবার (৪ জুলাই) একই দপ্তরের চিফ সাইন্টিফিক অফিসার (পরিচালক) ডা. আজিজুল ইসলাম বাদী হয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালতে মামলার আবেদন করেন।

বিজ্ঞাপন

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগের বিষয়ে তদন্ত করে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

এদিন বাদী পক্ষে অ্যাডভোকেট মো. তানভীর আহমেদ, সাইদুর রহমান সেলিম এবং জানোকি শুনানিতে অংশগ্রহণ করেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, তিনি প্রতিদিনের ন্যায় যথানিয়মে অফিস করার জন্য গত ২৪ জুন সকাল ১১টায় প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্দেশ্যে রওনা হন।

বিজ্ঞাপন

এরপর কৃষি সম্প্রসারণ ও কেআইবির মাঝ বরাবর ২ ও ৩নং আসামি পূর্ব থেকেই দেশীয় অস্ত্র নিয়ে বাদীর গাড়ির গতিরোধ করেন। এরপর তারা বাদীকে গাড়ি থেকে নামতে বাধ্য করেন।

বাদী গাড়ি থেকে নামলে ২নং আসামি বাদীকে জড়িয়ে ধরে এবং ১নং আসামি ডা. মলয় কুমার শূর হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরেন।

৩ নং আসামি তার হাতে থাকা লোহার রড দিয়ে বাদীর পিঠে আঘাত করেন রক্তাক্ত জখম করেন।

এ সময় তিনি আসামিদের আঘাতে মাটিতে পড়ে গেলে ১ নং আসামি বাদীর পকেট থেকে নগদ ২২টি ১ হাজার টাকার নোট মোট ২২ হাজার টাকা চুরি করে নিয়ে যান।

আসামিরা বাদীকে মারধর করতে থাকলে বাদী প্রাণের ভয়ে চিৎকার দিলে আসামিরা দ্রুত চলে যান এবং যাওয়ার সময় হুমকি দেয় বিষয়টি নিয়ে মামলা-মোকদ্দমা করলে বাদীর জীবন শেষ করে দেবে।

সংশ্লিষ্ট সংবাদ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ