চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৭:১৩
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ১১, ২০২৪ | ৭:১৩
Link Copied!
চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় শুভ সরকার (৩২) নামে গ্রামীনফোন কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে নেশাজাতীয় দ্রব্য নাকে দিয়ে অজ্ঞান করে সাথে থাকা নগদ প্রায় ১ লাখ টাকা ছিনতাই করে নিয়েগেছে ছিনতাইকারী চক্রের সদস্যরা।
সোমবার (১০ জুন) দুপুর আনুমানিক ১টার দিকে মিশন রোড রেলক্রসিংয়ের পশ্চিমে বালুর মাঠে এই ঘটনা ঘটে। ঘটনার পর শুভ সরকার ওই বালুর মাঠে অচেতন অবস্থায় পড়েছিলো।
ঘটনার সময় ছিনতাইকারী সদস্যরা তার সাথে থাকা গ্রামীনফোনের নতুন কয়েকটি সীমকার্ড ও তার ব্যবহৃত বাই সাকেল নিয়ে যায়। শুব সরকার শহরের ঘোষপাড়া ঘোষবাড়ির সুনিল সরকারের ছেলে।
গ্রামীনফোন কোম্পানীর চাঁদপুর সদর এলাকার পরিবেশক তৌসিফ এণ্ড তৌহিদ এন্টারপ্রাইজের ম্যানেজার মো. তামীম ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, শুভ সরকার আমাদের প্রতিষ্ঠানের অধীনে বিক্রয় প্রতিনিধি হিসেবে গ্রামীনফোনের লোড ও কার্ড বিক্রয় করতেন। দুপুর ২টার দিকে আমাদেরকে মিশন রোড এলাকার গ্রাহক রুবেল জানান শুভ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। এরপর তাকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি। জ্ঞান ফিরলে বিস্তারিত জানাযাবে।
তিনি আরও বলেন, আমাদের ধারণা তার কাছে আজকে উত্তোলন করা প্রায় ১লাখ টাকা কিংবা তারও বেশী ছিল। এই ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ করবো। তার কাজের এলাকা হচ্ছে- শহরের মিশন রোড, বটতলা, নিউ ট্রাক রোড, পালপাড়া, রহমতপুর কলোনী ও ইচুলী এলাকা।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব সরকার জানান, শুভ নামের ওই যুবককে নেশা জাতীয় দ্রব্য নাকে দিয়ে অথবা খাওয়ানোর কারণে অজ্ঞান হয়ে পড়ে। সচেতন হতে কিছুটা সময় লাগবে। চিকিৎসা চলছে।
চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীরকে ঘটনাটি জানানো হয়।
তিনি বলেন, আমাদের কাছে কেউ এই ঘটনা জানায়নি। পরিবেশকের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে তাৎক্ষনিক ঘটনাটি তদন্তসহ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ