চলতি বছর আলুর দাম কমবে না

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ৮, ২০২৪ | ৬:১২
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ৮, ২০২৪ | ৬:১২
Link Copied!

সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুর রাজ্জাক বলেছেন, আলুর ফলনে পচন হয়েছে বিধায় চলতি বছর দাম আর কমবে না।

শনিবার (৮ জুন) বিএআরসি মিলনায়তনে জাতীয় ফল মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সবার জিজ্ঞাসা যে আলুর এতো দাম কেন। মূলত ফলনে পচন হয়েছে বিধায় সরবরাহ কমেছে, তাই দাম বেশি। এটা তো আর সাধারণ মানুষজন বোঝে না, তারা কৃষি কর্মকর্তাকে দোষারোপ করে। কিন্তু এ বিষয়ে জনগণকে সচেতন করতে হবে।

বিজ্ঞাপন

আবদুর রাজ্জাক বলেন, বাজেট দেওয়ার পর বারবার খাদ্যে মূল্যস্ফীতির বিষয়টি উঠে আসছে। অথচ এ মূল্যস্ফীতির কারণ হচ্ছে আন্তর্জাতিক বিশ্ব। তবে আমাদের উন্নয়নের যে ধারাবাহিকতা চলমান রয়েছে, তা যদি আমরা বিশেষত আমাদের কৃষকরা ধরে রাখতে পারেন, তাহলে মূল্যস্ফীতি অবশ্যই কমে আসবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাজ্জাদুল হাসান, কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার প্রমুখ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ