মতলব দক্ষিণের বিএনপির ১১ নেতাকর্মী জেলহাজতে

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২৬, ২০২০ | ৮:০৫
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২৬, ২০২০ | ৮:০৫
Link Copied!
পুরোনো মামলায় মতলব দক্ষিণ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১১ নেতাকর্মীকে জেল- হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।
 ২৬ আগস্ট চাঁদপুর জেলা দায়রা জর্জ আদালত বিএনপি, ও ছাত্রদলের ১১ নেতাকর্মী জামিন চাইলে তাদের জামিন না মন্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন আদালত । তারা হলেন – মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি আঃ মজিদ তালুকদার।
এছাড়া যুবদল ও ছাত্রদলের মধ্য রয়েছে – জিয়াউল মাওলা কচি,মনির হোসেন ঢালী,শাহাদাত হোসেন বাবলু,ইসমাইল, কাউসার আলম,আঃ কাইউম,ফখরুল ইসলাম, রাকিব হোসেন,রাজীব প্রধান,মাহবুবুর রহমান।
জানা গেছে, বিগত ২০১৮ সালে মতলব দক্ষিণ থানায় বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি করা হয়।জিআর নং ১৪। তারা প্রত্যেকেই হাইকোর্ট থেকে জামিন নিয়ে চাঁদপুর নিন্ম আদালতে জামিন চাইতে গেলে আদালত তাদেরকে জামিন না মন্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের