মতলব দক্ষিণে ইয়াবাসহ দুই ব্যক্তি আটক

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৫, ২০২০ | ১১:০৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৫, ২০২০ | ১১:০৫
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার কাশিমপুর এলাকা থেকে

Error: Contact form not found.

২৫ আগস্ট সোমবার দুপুরে ২২ পিচ ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন সিএনজি ড্রাইভার আবুল খায়ের (৩৯) ও ওই সিএনজির যাত্রী ইয়াবা বহনকারী রবিউল ইসলাম(৪০)। চালকের বাড়ি হাজীগঞ্জের মেনাপুর ও অপরজনের বাড়ি একই উপজেলার পূর্ব রাজারগাঁও গ্রামে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন পৌনে একটার সময় কাশিমপুর এলাকায় পুলিশ সদস্যরা ডিউটিতে যাওয়ার সময় কাশিমপুরের দিক হইতে একটি সিএনজি আসতে দেখে পুলিশের গাড়ির লাইট অফ করে রাস্তা বন্ধ করে বসে থাকেন। সিএনজিটা পুলিশের গাড়ির সামনে আসে এবং হঠাৎ ব্রেক করে পুলিশের গাড়ি দেখে সিএনজি পিছনের দিকে চলে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ সিএনজির দিকে গেলে সিএনজির ড্রাইভার আবুল খায়ের ও ইয়াবা বহনকারী যাত্রী রবিউল ইসলাম (৪০) দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ তাদের দৌড়াইয়া আটক করে।
এসময় চাপাতিয়ার ঐ জায়গায় রাস্তার উপর শরীর তল্লাশি করে রবিউলের লুঙ্গীর কোচে বিশেষ কায়দায় নিল পলিথিনের ব্যাগে রাখা 22 পিচ ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিকে জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, হাজিগঞ্জের পূর্ব রাজারগাও দাই বাড়িতে একটি বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। ওই অনুষ্ঠানে আগত উত্তর রাজারগাঁও গ্রামের হান্নান(৩৮) ও মেনাপুর গ্রামের শাহজাহান (৩৭) সহ আরো অন্যান্য ব্যক্তি ওই ইয়াবা নিয়ে যাওয়ার জন্য বলেছিল।
তারা জানায়, মতলবের চাপাতিয়া এলাকার জনৈক সুমনেরনিকট থেকে 22 পিচ ইয়াবা নিয়ে পূর্ব রাজারগাঁও দাই বাডীতে গায়ে হলুদের অনুষ্ঠানে বিক্রির জন্য যাচ্ছিল।

ওসি স্বপন কুমার আইচ বলেন, এ বিষয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতে হাজির করলে বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের