বদরপুর দাখিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৯, ২০২০ | ১১:২৮
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৯, ২০২০ | ১১:২৮
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলার বদরপুর দাখিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মাদ্রাসা মিলনায়তনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সুপার মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব রাখেন অত্র মাদ্রাসার সভাপতি ও কৃষকলীত নেতা জিলন পাটোয়ারী। অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন মাদ্রাসার সহকারী সুপার মাওলানা একরামুল হক,সহকারী শিক্ষক শাহজালাল, কামরুল ইসলাম, আলীআজ্জম বকুল হোসেন,বহসান হাবীব,আবুল কাশেমসহ শিক্ষক ও ছাত্র ছাত্রবৃন্দ। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় ও চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিনের জন্য দোয়া করা হয়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ মতলব উত্তরে নুরুল হুদা স্মৃতি সংসদের বিনামূল্যে চোখ অপারেশন সচিবালয়ে আটক শিক্ষার্থীদের মধ্যে ২৮ জনের মুচলেকায় মুক্তি, বাকিদের বিরুদ্ধে মামলা চট্টগ্রামে টায়ারের কারখানায় আগুন আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা