ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত

প্রেস বিজ্ঞপ্তি
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ১২:৫২
প্রেস বিজ্ঞপ্তি
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ১২:৫২
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট সকাল ১১টায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ. কে. এম. মোশাররফ হোসাইন| অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।

বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনাপর্বে মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর ড. মোঃ আবু তাহের, বিশেষ আলোচক হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন জনাব কে আহমেদ আলম ও কোষাধ্যক্ষ এইচ টি এম কাদের নেওয়াজ এবং উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিশবিদ্যালয়ের ভর্তি ও জনসংযোগ বিভাগের উপপরিচালক ও প্রধান দীপ্তি সরকার।

অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু ও তার তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাৎ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের অয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় গ্রন্থাগারে বঙ্গবন্ধু কর্ণারের একটি অংশের উদ্বোধনে ও অংশ নেন আমন্ত্রিত সবাই। বর্তমান প্রজন্ম যেন জাতির পিতার জীবন ও দর্শন সম্পর্কে সঠিক জ্ঞান লাভ করতে পারে সেই মহৎ উদ্দেশ্যেই এই কর্ণারের উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ইলিশের সরবরাহ বাড়লেও কমেনি দাম যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান