পিকনিকের নৌকা ডুবি, ১৮ জনের মৃতদেহ উদ্ধার

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ৬, ২০২০ | ১:১৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ৬, ২০২০ | ১:১৪
Link Copied!

নেত্রকোনার মদন উপজেলার উচিতপুরের হাওরে ঘুরতে এসে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও দু’জন। তদের উদ্ধারে অভিযান চলছে।

বুধবার (৫ আগস্ট) দুপুরে মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে- লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭) নামে দুই বোনের পরিচয় জানা গেছে। তারা ময়মনসিংহের চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার ৫নং চরশিরতা ইউনিয়ন ও আটপাড়া তেলিগাতী থেকে ৪৮ জন মিলে ইঞ্জিনচালিত একটি নৌকায় ঘুরতে হাওরে আসেন। পরে হাওরের উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে নৌকাটি ডুবে যায়। এতে নৌকায় থাকা অনেকেই সাঁতরে প্রাণ বাঁচালেও নিহত হন ১৭ জন এবং দুজন নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে কথা হলে মদন থানার অপিসার ইনচার্জ (ওসি) মো. রমিজুল হক বলেন, ‘মদন হাওরে নৌকাডুবিতে ১৮টি মরদেহ উদ্ধার করা হয়েছে। ২ জন নিখোঁজ রয়েছে। উদ্ধার কাজ চলছে।’

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সৌদি আরবে হজের আনুষ্ঠানিকতা শুরু শুক্রবার সাহিত্য একাডেমির সদস্য বহাল রাখা’সহ পাঁচ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত