কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান

পাপ্পু মাহমুদ
আপডেটঃ জুলাই ৭, ২০২০ | ২:০৯
পাপ্পু মাহমুদ
আপডেটঃ জুলাই ৭, ২০২০ | ২:০৯
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পারিবারিক পুষ্টি চাহিদা মিটানোর লক্ষে “প্রতি ইঞ্চি জমি পতিত রাখা যাবে না” প্রধানমন্ত্রীর এ নির্দেশনাকে সামনে রেখে সবজি প্রণোদনা কর্মসূচি ২০২০-২১ এর আওয়াতায় উপজেলার ২৮৮জন কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার উপজেলা চত্বরে ২৮৮জন কৃষকদের মাঝে পালংশাক, বরবটি, লালশাক, পুইশাক, ডাটাশাক ও বেগুন সহ মোট ১৬ প্রকার সবজি বীজ প্রদান করা হয়। এ ছাড়াও প্রত্যেক কৃষকদের বিকাশ নাম্বরে সার বাবদ ৪৩৫টাকা, বেড়া বাবদ ১ হাজার টাকা, পরিচর্যা বাবদ ৫শত টাকাসহ মোট ১৯৩৫ টাকা ও একটি করে সাইনবোর্ড প্রদান করা হয়।

সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান টেলি কনফারেন্সের মাধ্যামে উদ্ধোধক ও প্রধান অতিথি ছিলেন মেজর (অব:) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা বৈশাখী বড়ৃয়া।

বিজ্ঞাপন

সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাজেদুর রহমান। উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. আজাদ হোসেন, উপ- সহকারী উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা কাজী মনজুরুল আলম।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের এবার হজের খুতবা অনুবাদ হবে ৫০ ভাষায় কচুয়ায় অবৈধ ড্রেজার গুঁড়িয়ে দিলেন এসিল্যান্ড  ঈদের আগে ঝাঁজ বাড়লো মসলার, কমেছে মাছ ও মুরগির দাম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে চাপ, যান চলাচলে ধীরগতি লঞ্চে নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ভিড় চাঁদপুরে তিন দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের তিন রেমিট্যান্সযোদ্ধার মৃত্যু নারী-পুরুষ সমতা সূচকে ৪০ ধাপ পেছাল বাংলাদেশ কোরবানির জন্য সঠিক পশু চেনার উপায় সৌদি আরবে হজের আনুষ্ঠানিকতা শুরু শুক্রবার সাহিত্য একাডেমির সদস্য বহাল রাখা’সহ পাঁচ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি