হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে নাদিয়া মিম

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
Link Copied!

অভিনয় ক্যারিয়ারে নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসিত নাদিয়া মিম। সেই ধারাবাহিকতায় এবার অভিনয় করেছেন ইতিহাসখ্যাত হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে।

এ চরিত্রটি দেখা যাবে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ নামে একটি ধারাবাহিক নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। লকডাউনের আগে এ নাটকের শুটিং শুরু করেছেন নাদিয়া মিম। নাটকটির গল্পে দেখা যাবে, ঘটনাচক্রে একদিন সিন্ডারেলা তার সেই বিখ্যাত জুতা হারিয়ে ফেলে।

জুতার খোঁজে সে ঢাকায় আসে। ঢাকায় এসে তার সঙ্গে পরিচয় হয় শিশু চরিত্র তপু এবং আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র সাম্যবাদী আদর্শে বিশ্বাসী মোর্শেদের সঙ্গে। ধীরে ধীরে সিন্ডারেলার সঙ্গে পরিচয় হয় গল্পের প্রধান চরিত্র হ্যামিলনের বাঁশিওয়ালার। রূপকথার দুই বিখ্যাত চরিত্র ঢাকার মানুষের নানা সমস্যার সঙ্গে জড়িয়ে পড়ে। উঠে আসে ঢাকার মানুষের সুখ-দুঃখ এবং আনন্দ-বেদনার গল্প।

বিজ্ঞাপন

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া মিম বলেন, ‘বহুল পঠিত এ চরিত্রটিতে অভিনয় করার সুযোগ পেয়ে ভালো লাগছে। কারণ নাটকটির গল্প পুরনো হলেও সমসাময়িক কিছু বিষয় এখানে যুক্ত করা হয়েছে। এটি দর্শকের পছন্দ হবে বলে আমি মনে করছি।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে ৩ জুন থেকে নাটকের শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। এ পর্যন্ত চারটি নাটকের শুটিং শেষ করেছেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের