সাহারা খাতুনকে নিয়ে গুজব, বরং শারিরীক অবস্থার উন্নতি

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২১, ২০২০ | ১২:৫৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২১, ২০২০ | ১২:৫৭
Link Copied!

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা যাননি। তাকে নিয়ে একটি কুচক্রীমহল (স্থানীয় বিএনপির একাংশ পন্থী মিডিয়া) শনিবার রাত ১২ টার পর গুজব ছড়াচ্ছেন।


এ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা তোফায়েল আহমেদ তার ফেসবুক স্ট্যাটাসে সারা খাতুনকে নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান জানান।

এছাড়াও মহিলা আওয়ামী লীগ নেত্রী নূরজাহান বেগম মুক্তা তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘সাহারা খাতুন মারা যায়নি’।

শনিবার (২০ জুন) আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে মিডিয়াক জানিয়েছেন তার ভাগ্নে মজিবুর রহমান।

বিজ্ঞাপন

এর আগে জ্বর, অ্যালার্জিসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে অসুস্থ অবস্থায় ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার উন্নতি হলে বেডে দেওয়া হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার (১৮ জুন) অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে সাহারা খাতুনের করোনা টেস্টে নেগেটিভ আসে। ডাক্তারদের পক্ষ থেকে জানানো হয় বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নিয়েছেন। তাকে আরও কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। দলের ত্যাগী প্রবীণ এ নেতার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের