‘কানেকশন’ তাহসান-মিমের

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ১, ২০২০ | ১১:৪২
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ১, ২০২০ | ১১:৪২
Link Copied!

সময়ের দুই জনপ্রিয় মুখ তাহসান ও বিদ্যা সিনহা মিম জুটি বেঁধে ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। মিমের প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী। সম্প্রতি এই ছবির শুটিং সম্পন্ন হয়েছে। এরপর অনান্য কাজ শেষে ছবিটি অনলাইনে প্রকাশ করা হয়েছে। ১৮ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যরে এই ছবিটি তৈরি হয়েছে নিজ নিজ বাসায় বসে। ফলে এই সিনেমার সূত্রে তাহসান ও মিমের বসবাসের ঘরদোর তার ভক্তদের দেখে নেয়ার অসাধারণ সুযোগ তৈরি হলো।

নির্মাতা রাফী জানান, তাহসান-মিমকে নিয়ে এই কাজটি শেষ করতে তাকে ভিডিওকলে যুক্ত থাকতে হয়েছে প্রায় ১৪ ঘণ্টা! কারণ পুরো কাজটি হয়েছে ভিডিওকলের মাধ্যমে নির্দেশনা দিয়ে।

তাহসান বলেন, লকডাউনের শুরু থেকে ঘরে বসে শুটিং করা যায় এমন আইডিয়া মাথায় ঘুরছিল। মিম তার চ্যানেলের জন্য কাজটি করতে চাইল। গল্পটির ধারণা আমার, পরে নির্মাতা চিত্রনাট্য করেছেন। এভাবেই বাসা থেকেই কাজটি হয়ে গেল।

বিজ্ঞাপন

মিম জানান, সম্প্রতি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলটির প্রচারের জন্যই ‘কানেকশন’ ছবিটি নির্মাণ করা। সেই ধারাবাহিকতায় নিজের ইউটিউব চ্যানেলে ছবিটি মুক্তি দিয়েছেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের