হোয়াটসঅ্যাপে ‘অটো ডিলিট মেসেজ’ ফিচার

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:৪৩
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:৪৩
Link Copied!

মেসেজ পাঠিয়ে যারা ডিলিট করতে ভুলে যান, তাদের স্বস্তি দিতে নতুন ফিচার আনছে সামাজিক যোগাযোগমাধ্যম প্রতিষ্ঠান হোয়াটসঅ্যাপ। কয়েকদিন আগে ডার্ক মোড চালু হওয়া এই অ্যাপে কিছুদিনের মধ্যে ‘অটো ডিলিট ফিচার’ আসবে।

মেসেজ পাঠানোর সময় আপনাকে দিয়ে দিতে হবে নির্দিষ্ট সময়। তারপর নিজে থেকে মুছে যাবে মেসেজ। গ্রুপ চ্যাট ও পার্সোনাল চ্যাট, উভয় ক্ষেত্রেই এই সুবিধা মিলবে।

১ ঘণ্টা, ১ দিন, ১ সপ্তাহ, ১ মাস থেকে ১ বছর। পছন্দমতো সময়-অপশন বেছে নিতে পারবেন বার্তা প্রেরক।

বিজ্ঞাপন

আপাতত এই ফিচার খুলে দেওয়া হয়েছে বিটা ইউজারদের জন্য। পরে যখন সবার জন্য এই ফিচার আনবে হোয়াটসঅ্যাপ, তখন যে কেউ চ্যাট অপশনে গিয়ে সময় নির্বাচন করতে পারবেন। কতক্ষণ পর মেসেজ ডিলিট করে দিতে চান, তা বেছে নিতে পারবেন।

গ্রুপ চ্যাটের ক্ষেত্রেও এই সুবিধা উপভোগ করা যাবে। গ্রুপে গিয়ে আপনি যখন কোনো মেসেজ টাইপ করছেন, সেই সময়ই নির্দিষ্ট করে দিতে পারবেন, ঠিক কতক্ষণ পর মুছে দিতে চান সেই বার্তা।

কবে থেকে এই ফিচার ব্যবহার করা যাবে, তা এখনো জানায়নি হোয়াটসঅ্যাপ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোরবানির জন্য সঠিক পশু চেনার উপায় সৌদি আরবে হজের আনুষ্ঠানিকতা শুরু শুক্রবার সাহিত্য একাডেমির সদস্য বহাল রাখা’সহ পাঁচ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত