ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ!

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:০১
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:০১
Link Copied!

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে ‘আইডিয়া চুরি’র অভিযোগ তুললেন আরেক নায়িকা দীপিকা পাড়–কোন। সামাজিক যোগাযোগমাধ্যমে রাগের ইমোজি দিয়ে দীপিকা বুঝিয়েও দিলেন ক্যাটরিনার ওপর কতটা ক্ষুব্ধ তিনি। এই সংকটময় পরিস্থিতিতে কেমন করে এমনটা করতে পারলেন ক্যাটরিনা বিশ্বাসই হচ্ছে না দীপিকার!

জানা যায়, কয়েক দিন আগে ইন্সটাগ্রামে সহজে বাসন কীভাবে মাজতে হয় সে বিষয়ে একটি টিউটোরিয়াল পোস্ট করেছিলেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও হয়েছিল প্রচুর। দীপিকার দাবি, বাসন মাজার আইডিয়া নাকি আদপে তার। ক্যাটরিনা সেটা চুরি করে নিয়েছেন। দীপিকা ভেবেছিলেন বাসন মাজার ভিডিও পোস্ট করবেন। কিন্তু সেখানেই তাকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে এগিয়ে গিয়েছেন ক্যাটরিনা।

উত্তরে ক্যাটরিনা হাসি চেপে রাখতে পারেননি। উল্টো দীপিকা যাতে সাবধানে থাকেন সে কথাও কমেন্টে লেখেন তিনি। মূলত দুই বন্ধু বাসন মাজা নিয়ে বেশ মজা করেই মান-অভিমানের জন্ম দিয়েছেন। ক্যাটরিনা-দীপিকার বন্ধুত্ব ইদানিং যে বেশ ভালো তাদের ইন্সটাগ্রাম অনুসরণ করলেই বোঝা যায়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোরবানির জন্য সঠিক পশু চেনার উপায় সৌদি আরবে হজের আনুষ্ঠানিকতা শুরু শুক্রবার সাহিত্য একাডেমির সদস্য বহাল রাখা’সহ পাঁচ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোরবানির পশুর হাট বসছে ৪৯টি চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত