চিত্রনায়িকা শাবনূর অসচ্ছল শিল্পীদের পাশে

বিনোদন ডেস্ক:
আপডেটঃ মে ২২, ২০২০ | ৬:৪১
বিনোদন ডেস্ক:
আপডেটঃ মে ২২, ২০২০ | ৬:৪১
Link Copied!

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী চিত্রনায়িকা শাবনূর। অস্ট্রেলিয়া থেকেই দেশের অস্বচ্ছল শিল্পীদের সাহায্য করে যাচ্ছেন এ অভিনেত্রী।

দেশে শাবনূরের পাঠানো অর্থ তার সহকারী ও মেকআপ শিল্পী সেলিম অসচ্ছল শিল্পীদের সাহায্য করে যাচ্ছেন। সাহায্য হিসেবে মূলত খাদ্যপণ্য দেয়া হচ্ছে ২৫ কেজি চাল, পাঁচ কেজি তেল, পেঁয়াজ, রসুন, আলুসহ শুকনো খাবার। আবার কাউকে নগদ টাকাও দিচ্ছেন তিনি।

শাবনূরের এসব অস্বচ্ছল শিল্পীদের তালিকা করেন পরিচালক এম এ আউয়াল পিন্টু। তিনি জানান, এক মাস ধরে সহযোগিতা করে যাচ্ছেন এ নায়িকা। বিষয়টি প্রচারে না আনার অনুরোধ করেন শাবনূর। তাই জানানো হয়নি।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় দুই মামলা, আসামী দুইশ, গ্রেফতার ৫ জন ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত হাজীগঞ্জে বালুবাহী পিকআপ ও সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত, এতিম হয়ে গেল তিন সন্তান জব্দ হওয়া হাজারো যানবাহন খোলা আকাশের নিচে, রাজস্ব হারাচ্ছে সরকার ঈদের আগেই প্রধানমন্ত্রীর উপহারের ঘরে উঠছে ১৮ হাজার পরিবার