পদ্মার এক ইলিশ সাড়ে ৮ হাজারে বিক্রি

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ৪, ২০২৪ | ৫:১৮
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ জুন ৪, ২০২৪ | ৫:১৮
Link Copied!

রাজবাড়ীতে পদ্মা নদীতে প্রায় দুই কেজি ওজনের একটি ইলিশ ধরা পড়ে। মঙ্গলবার বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে সাড়ে আট হাজার টাকায় মাছটি বিক্রি হয়েছে।

দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাট–সংলগ্ন শাজাহান শেখের শাকিল-সোহান মৎস্য আড়তে দেখা যায়, ইলিশসহ কয়েকটি মাছ বিক্রির জন্য কর্কশিট ঝুড়িতে বরফজাত করে সাজিয়ে রাখা হয়েছে। মাপ দিয়ে দেখা যায়, বড় ইলিশটির ওজন ১ কেজি ৯৮০ গ্রাম। আর যে কয়েকটি ইলিশ ছিল, সেগুলোর ওজন এক কেজি থেকে দেড় কেজির মধ্যে। পাঙাশ মাছটির ওজন ১৩ কেজি ৭০০ গ্রাম।

শাকিল-সোহান মৎস্য আড়তের স্বত্বাধিকারী শাজাহান শেখ জানান, পদ্মা নদীর মাছের চাহিদা সব সময় বেশি থাকে। আর দুই কেজি ওজনের ইলিশ মাছ হলে তো কথাই নেই। দুই কেজি ওজনের ইলিশটি ৪ হাজার ২৬০ টাকা কেজি দরে ৮ হাজার ৫০০ টাকায় কেনেন তিনি। আর ১৩ কেজি ৭০০ গ্রাম ওজনের পাঙাশ মাছটি কেনেন ১ হাজার ৩৮০ টাকা কেজি দরে ১৮ হাজার ৯০০ টাকায়।

বিজ্ঞাপন

শাজাহান শেখ বলেন, ‘বিভিন্ন স্থানে যোগাযোগ করি। দুপুরের দিকে ঢাকার লালমাটিয়া এলাকার এক ব্যবসায়ী ইলিশ ও পাঙাশ মাছটি কিনে নেন।’

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ