হাজীগঞ্জে বিয়ের চার মাসে নববধুর সন্তান প্রসব!

মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ মে ৯, ২০২৪ | ৫:২৩
মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ মে ৯, ২০২৪ | ৫:২৩
Link Copied!

হাজীগঞ্জে বিয়ের চার মাসের মাথায় নববধু  ১০ মাসের সন্তান প্রসবের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ফলে বিচ্ছেদ হওয়ার পথে চার মাসের দাম্পত্য জীবনের সংসার।

 

ঘটনাটি হয়েছে হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়নের সাকচিপাড়া নাজিমুদ্দিন বেপারী বাড়ীতে।

বিজ্ঞাপন

 

বৃহস্পতিবার সকালে সরজমিনে গিয়ে স্থানীয় সুত্রে জানা যায়, একই উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের এক যুবকের সাথে বিবাহ হয় প্রায় ৪ মাস পুর্বে। গেলো ১ মে নববধুর পেটে ব্যথা অনুভব করলে স্বামী হাজীগঞ্জ বাজারের একটি প্রাইভেট হসপিটালে নিলে কন্যা সন্তান প্রসব হয়।

 

বিজ্ঞাপন

পরদিন নববধুকে শিশু সন্তান’সহ তার বাবার বাড়িতে দিয়ে যায়। নবাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে এলাকায় মূখরোচক আলোচনার ঝড় উঠেছে।

 

নববধূ’র বোড় বোন অভিযোগ করে বলেন তার স্বামী কাউসার যৌতুকের দাবীতে তাকে অত্যাচার করতো। এই ঘটনায় মামলা চলমান রয়েছে। আর এই সুযোগে তার আপন ছোট বোনের সাথে অবৈধ ভাবে শারিরীক সম্পর্কে লিপ্ত হয়।

 

এদিকে নববধূ প্রথমে মুখ খুলতে না চাইলেও একপর্যায়ে বলেন, বিভিন্ন সময়ে তার বড় বোনের জামাই কাউসার দিনে এবং রাতে সুযোগ বুঝে মুখে চাপা দিয়ে শারিরীক সম্পর্কে লিপ্ত হতো। এখন এ ঘটনার কারনে যদি তার বর্তমান স্বামী না মেনে নেয় তাহলে তার সাথে ছাড়াছাড়ি করতে প্রস্তুত।

 

এ বিষয়ে জানতে একই ইউনিয়নের নওহাটা ফকির বাড়ীর ফারুকের ছেলে অভিযুক্ত কাউসারের কাছে গেলে তাদের কাউকে পাওয়া যায় নি এবং কাউসারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও কল রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
আপনি কি সফল মানুষ? মিলিয়ে নিন পাঁচ বৈশিষ্ট্য হাজীগঞ্জের রান্ধুনীমুড়া হাইস্কুল মাঠে ১০,১১ও ১২নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন মালয়েশিয়ায় পালিয়ে যাওয়ার সময় বাথরুমের জানালায় আটকা বাংলাদেশি কুমিল্লায় বাসস্ট্যান্ড দখলে নিয়ে বিএনপি নেতার চাঁদাবাজি লাভের গুড় খাচ্ছেন ব্যবসায়ীরা, কবে ঘুচবে ক্রেতার অস্বস্তি? ১২৪ এজেন্সির নিবন্ধিত হজযাত্রী নেই, ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি চাঁদপুরে ইলিশ ধরায় ৩৬ জেলে আটক, ১৪ নৌকা জব্দ কচুয়া উপজেলার কৃতি সন্তান ও পদস্থ কর্মকর্তাদের সংবর্ধনা মমতাজসহ আওয়ামী লীগের ১০৯ নেতা-কর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দীর্ঘদিন পরে সিনেমায় গাইলেন কণ্ঠশিল্পী মনির খান’ রাজধানীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গ্যাস বিস্ফোরণে নারী-শিশুসহ একই পরিবার ৬ জন দগ্ধ শাপলা চত্বরে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা করতে হবে: চাঁদপুরে মামুনুল হক রাজারগাঁও ইউনিয়নে জামায়াতের কর্মী সম্মেলন ছিনতাইয়ের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ আটক ২ মা-ইলিশ রক্ষায় প্রয়োজন কঠোর নজরদারি ও সচেতনতা …… মোঃ রনি ঘুর্ণিঝড় ‘দানা’ মোকাবেলায় চাঁদপুরে প্রস্তুত ৪৬৪ আশ্রয়কেন্দ্র চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা মসজিদের দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ ঘূর্ণিঝড় দানার প্রভাবে চাঁদপুরে ঝড় বৃষ্টি : সবরুটে লঞ্চ চলাচল বন্ধ