৫ কোটি টাকা দান করলেন ঊর্বশী

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১
Link Copied!

বিনোদন ডেস্ক

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখানে তিনি অনুরাগীদের জন্য ভার্চুয়াল ডান্স মাস্টারক্লাস শুরু করার কথা ঘোষণা করেন।
অভিনেত্রী জানান, তার ওই ক্লাসের যোগ দিতে পারবেন সকলে এবং তা একেবারে ফ্রীতে। যে কোন ব্যক্তি, যিনি নিজের ওজন কমাতে চান ও নাচ শিখতে ইচ্ছুক, ওই ডান্স ক্লাসে যোগ দিতে পারবেন। মাস্টারক্লাসে জুম্বা, তাবাতা ও লাতিন নাচ শেখান ঊর্বশী।
টিকটকে ১.৮ কোটি মানুষের সঙ্গে ওই নাচের মাধ্যমে যুক্ত হন ঊর্বশী। যার জেরে অভিনেত্রী ৫ কোটি টাকা পান। অভিনেত্রী জানান, তিনি ওই টাকা কোভিড-১৯ অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে দান করতে চলেছেন।
ঊর্বশী বলেন, আমি সকলের কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি, সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনও অনুদানই ছোট নয়। বাকি বিশ্বের সঙ্গে হাতে হাত মিলিয়ে আমরা এই করোনাভাইরাসকে হারাব।
তিনি আরও বলেন, ক্রাই থেকে শুরু করে ইউনিসেফ, স্বদেশ ফাউন্ডেশন — সকলে কোভিড-১৯ হানায় ক্ষতিগ্রস্তদের জন্য যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। তা সে দরিদ্রদের সাহায্য করাই হোক বা চিকিৎসকদের সমর্থন করা, স্বল্পআয় শ্রেণিভুক্ত মানুষ বা গৃহহীনদের সহায়তা, অথবা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আমাদের সহকর্মীদের জন্য এগিয়ে আসা।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
যে কারণে বছরের সবচেয়ে ছোট রাত আজ চাঁদপুরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় মোহাম্মদপুরে ফুটবলে অবিবাহিত ও ভলিবলে বিবাহিতদের জয় ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ, চাঁদপুর লঞ্চঘাটে ভিড় মেসির দুই পাসে দুই গোল বলাখাল চন্দ্রবাণ বালিকা উবিতে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন নদী ভাঙ্গনে দিশেহারা জালিয়ারচরবাসী চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত চাঁদপুরে মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে ডুবে গেলেন স্বামী অবিবাহিতদের কাছে বিবাহিতদের পরাজয় ইতালির দক্ষিণ উপকূলে নৌকাডুবি: নিহত ১২, থাকতে পারে বাংলাদেশিও এক দশক ধরে মক্কায় হাজিদের সেবায় চাঁদপুরের মানছুর আপনার একটু সহযোগিতা পারে এতিম শিশুদের মুখে হাসি ফুটাতে চাঁদপুরের অর্ধশত গ্রামে ঈদ উদযাপন চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদ্‌যাপন তীব্র গরমে আরাফাত ময়দানে হাজির লাখ লাখ মুসল্লি কতটুকু গরুর মাংস খাওয়া নিরাপদ ঈদ উপলক্ষে মতলব উত্তরে বিক্রি বেড়েছে মাংস কাটার কাঠের খাইট্টা হাজীগঞ্জে ৮ উডব্যাজারকে সনদ প্রদান হাজীগঞ্জে গোসল করতে নেমে প্রাণ গেলো ভাই-বোনের