গৃহবধুর গোসলের ভিডিও ভাইরাল হুমকিদাতা আবু তালেব বিদেশ পাড়ি দিচ্ছেন?

খালেকুজ্জামান শামীম
আপডেটঃ অক্টোবর ২৮, ২০২১ | ১০:৩১
খালেকুজ্জামান শামীম
আপডেটঃ অক্টোবর ২৮, ২০২১ | ১০:৩১
Link Copied!

গোসলের ভিডিও করল ভাসুর আবু তালেব। সেই ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে আপত্তি কাজে জড়ানোর অপবাদে আত্মহত্যা করেছে প্রবাসির স্ত্রী সুবর্না (২০)। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে হাজীগঞ্জ উপজেলার ৯ নং গন্ধ্যর্বপুর (উ:) ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের তালুকদার বাড়িতে।

নিহত সুবর্না হাজীগঞ্জ উপজেলার পৌর এলাকার বদরপুর গ্রামের কাতার প্রবাসীর শরীফ উল্যাহর স্ত্রী। তার একটি কন্যা সন্তান রয়েছে। সেই বাসুর আবু তালেব বিদেশ পাড়ি দিতে সকল প্রস্তুতি সম্পন্ন করছেন বলে তথ্য দিয়েছে সুবর্নার বাবা পঙ্গু ঝন্টু তালুকদার। এদিকে হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ জানান, সুবর্নার মা রেখা বেগম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মামলা করেছে। সে মামলায় পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে এমনটাই অভিযোগে উল্লেখ করা হয়েছে। তবে ময়না তদন্তের পর সুবর্নার লাশ বাবার বাড়িতে দাফন করা হয়েছে।

ঘটনার বিবরন দিতে গিয়ে নিহত সুবর্নার বাবা ঝন্টু তালুকদার জানান, আমার মেয়ে সুবর্নাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামোর আবদুল মোতালেবের ছেলে শরিফের সাথে বিবাহ দেই। কিছুদিন যাবার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যায়। সে থেকে তার বাসুর আবু তাহের তাকে কু প্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয়, সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারন করে তাকে ব্লাকমেইল করে। সোমবার তারা আমার স্ত্রীকে খবর দিয়ে আমার মেয়েকে আমার বাড়ি পাঠিয়ে দেয়। ওইদিন রাতেই তারা আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে উল্টো শাসিয়ে যায়। এ নিয়ে সুবর্নার মন খারাপ হয়ে যায়। মৃত্যুর আগের রাতে মেয়ের জামাইয়ের সাথে টেলিফোনে বাসুরের কথা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

বিজ্ঞাপন

বুধবার সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম তার ফাঁকে সে অন্য রুমে গিয়ে উড়না পেঁচিয়ে লড়ার সাথে আত্মহত্যা করে।

আমি আমার মেয়ের মৃত্যুর জন্য তার ভাসুর তালেবকে দায়ী করছি। আমি তার ফাঁসি চাই। সে এখন পলাতক। যে কোন সময় বিদেশ পাড়ি দিবে বলে গুঞ্জন রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) হারুনুর রশীদ জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্ত করে লাশ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ